October 27, 2024, 8:26 pm

সংবাদ শিরোনাম :
কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে

র‍্যাব-৪ এর অভিযানে রাজধানীর রূপনগর থানা এলাকায় ০৫ টি সিএনজি অটোরিক্সাসহ সংঘবদ্ধ চোরাকারবারী দলের ০৪ সদস্য গ্রেফতার।

তামান্না আক্তার হাসিঃ র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‍্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে র‍্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ঢাকা মহানগরীর রূপনগর থানাধীন এলাকায় কিছু সংঘবদ্ধ সিএনজি চোরাকারবারী সদস্য চোরাইকৃত সিএনজি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭ নভেম্বর ২০২১ ইং তারিখ র‍্যাব-৪ এর একটি অভিযানিক দল রূপনগর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে চোরাইকৃত মোট ০৫ টি সিএনজিসহ সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের নিম্নোক্ত ০৪ জন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়ঃ(ক) মোঃ আরিফ হাওলাদার (২০), জেলা- ঝালকাঠি(খ) মোঃ বেলাল হোসেন (২৭), জেলা- কুড়িগ্রাম(গ) মোঃ লাল মিয়া (৫২), জেলা- সিলেট(ঘ) মোঃ আব্দুল জলিল (৪০), জেলা- কুড়িগ্রাম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা তাদের উপরে উল্লিখিত নাম ঠিকানা প্রকাশ করে ও উক্ত চুরির বিষয়ে সত্যতা স্বীকার করে। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, ধৃত আসামীরা পলাতক অজ্ঞাতনামা আরো ৪/৫ জন আসামীদের সহযোগীতায় ঢাকা সহ আশেপাশের জেলা হতে সিএনজি অটোরিক্সা চুরি করে এনে পরষ্পরের যোগসাজসে বিভিন্ন মাধ্যমে ভূয়া কাগজপত্র ও নাম্বার প্লেট তৈরি সহ চোরাইকৃত সিএনজি অটোরিক্সার রং পরিবর্তন/পরিবর্ধন করে অবৈধ কাগজপত্র ও নাম্বার প্লেট বসিয়ে ঢাকা মহানগরে চলাচল করে এবং বিভিন্ন নিরিহ ও সহজ সরল লোকদের কাছে বিক্রয় করে থাকে।

উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এরূপ সংঘবদ্ধ চোরাকারবারী দলের বিরুদ্ধে র‍্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন